Lunettes Sports Eyeglasses 1

Lunettes Sports Eyeglasses

‘Eyecare while sporting’ এই ভাবনা থেকেই Lunettes-এর স্পোর্টস কালেকশনে সানগ্লাসের পাশাপাশি রাখা হয়েছে স্পোর্টস আইগ্লাসও। 
আমাদের মধ্যে অনেকেই ফিজিক্যালি অনেক বেশি অ্যাক্টিভ থাকেন। তবে যারা চশমা পরেন, তারা জানেন, ক্রিকেট, ফুটবল, টেনিস, সাইক্লিং, জিম, ইয়োগাসহ যেকোনো আউটডোর অ্যাক্টিভিটিতেই চশমা কিন্তু বেশ ভালোই ঝামেলা পাকায়। এসব বিবেচনায় রেখেই Lunettes-এর কালেকশনে যোগ করা হয়েছে নতুন দুটি স্পোর্টস আইগ্লাস, Fringe এবং Justice.

এই চশমাগুলোর সবচেয়ে ভালো ব্যাপার হল, স্পোর্টস এবং আউটডোর আক্টিভিটির কথা বিবেচনা করেই এগুলো তৈরি করার কারণে স্বাভাবিকভাবেই এগুলোর বিল্ড কোয়ালিটি বেশ ভালো হয়।

Lunettes Sports Eyeglasses 2

যেমন Lunettes-এর Fringe. TR90 দিয়ে তৈরি ফ্রেমটা একবার পরলেই আপনার ভালো লেগে যাবে, কারণ ফ্রেমটি ওজনে অবিশ্বাস্য রকমের হালকা আর বেশ ফ্লেক্সিবল। হুট করে ভুলেই যাবেন যে চশমা পরে আছেন। আর ফ্রেম ভাঙ্গার ভয়? আপাতত ভুলে যান সেটি।
তাছাড়া পুরো ফ্রেমে একটা হালকা ম্যাট ফিনিশ থাকায় পরেও বেশ আরাম। আর ডিজাইনেও এক ধরণের sporty vive আছে।

এবার শুধু ওজনে হালকা হলেই তো হবে না, ফ্রেমটা ডিউরেবলও হতে হবে।

Lunettes Sports Eyeglasses 3

যেমন Lunettes-এর Justice. এই ফ্রেমটি নিজের নামের সাথে জাস্টিস করেছে বলতেই হবে। সামনের দিকটি TR90 আর Alloy টেম্পল দিয়ে ওয়েট এবং ডিউরেবিলিটির সুন্দর একটা ব্যালেন্স করা হয়েছে। আবার মেটাল টেম্পল হওয়ায় ফ্লেক্সিবিলিটি ও ফিটিং ইস্যু হতে পারে, তার জন্য আছে স্প্রিং হিঞ্জ। আর এটি যেহেতু স্পোর্টস আইগ্লাস, তাই স্পোর্টি ডিজাইন, বিউটিফুল ফিনিশ, এডিশনাল রাবার গ্রিপ, এগুলো তো কমপ্লিমেন্ট্রি। 

তো, আপনি নিশ্চিন্তে ফিজিক্যাল অ্যাক্টিভিটি, স্পোর্টস, আউটডোর গেমস, এসব চালিয়ে যান। চশমার চিন্তা Lunettes-এর। 

Leave a Reply

Change